• রবিবার, ১৬ মে ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজঃ
বাগমারায় বজ্রপাতে প্রাণ গেল দুর্গাপুরের দুই যুবকের পঞ্চগড়ে করোনা সংক্রামণ ও প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত রহনপুরে ভারতীয় হনুমানের কামড়ে আহত ১ নাচোলে ধান কাটতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শ্রমিক,আহত ১০ জয়নগরবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী শেখ ফিরোজ আহমেদের ঈদ শুভেচ্ছা বিনিময় বাংলাদেশ হিন্দু যুব পরিষদের আশাশুনি উপজেলা শাখার কমিটি গঠন মধুপুরের বহুল আলোচিত পুলিদা হত্যা মামলার প্রধান আসামি ৪১দিন পর গ্রেফতার পঞ্চগড়ের বোদায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু নড়াইলে ঈদ ভ্রমণে গিয়ে নসিমন দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ পঞ্চগড়ে সিএনজি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত
নোটিশঃ
যুগান্তর টাইমস - এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...




প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছেন-এমপি শাহে আলম

রাহাদ সুমন, বরিশাল জেলা প্রতিনিধি / ১২৮ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০




প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন।
তিঁনি সারা দেশের ন্যায় বানারীপাড়া ও উজিরপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করে দিচ্ছেন । বিশেষ করে যে শিক্ষা প্রতিষ্ঠানের ভবন গুলো জীর্ণতায় পর্যবেশিত হয়ে আছে সেই প্রতিষ্ঠান গুলোকে অগ্রাধিকার দেয়া হচ্ছে।

রবিবার ২৭ ডিসেম্বর বেলা ১১টায় বরিশালের বানারীপাড়ার
সলিয়াবাকপুর ইউনিয়নের হাসিনা মোর্দেশ বালিকা মাধ্যমিক
বিদ্যালয়ের নতুন ৪ তলা ভীত বিশিষ্ট ও দুপুর সাড়ে ১২টায় চাখার দরবার মঞ্জিল সাইয়েদিয়া আলিম মাদরাসার ৪ তলা ভীত বিশিষ্ট ১তলা নতুন একাডেমিক ভবন নির্মার্ণের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন যার যার ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করবেন। ধর্ম নিয়ে ব্যবসা করা কোন মানুষের কাজ হতে পারেনা। পৃথক দুটি অনুষ্ঠানে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা,নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!