• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজঃ
নীলফামারীতে ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার সহ ২০ লাখ টাকার হেরোইন উদ্ধার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর পীরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান টাঙ্গাইলের মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নূতন ঘরসহ জমি হস্তান্তর যাদু কাটা নদীতে লাখো শ্রমিকের মুখে হাসি গোমস্তাপুরে চৌডালায় পতিতালয়ে অভিযান, গ্রেপ্তার ৫ আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ঠাকুরগাঁওয়ের ধর্ষন মামলার আসামী সাইফুল গ্রেফতার খাগড়াছড়ি মহালছড়ি মাইসছড়ি ইউনিয়নে অত্যন্ত দুর্গম এলাকার স্কুলে বিভিন্ন আসবাব পত্র বিতরন
নোটিশঃ
যুগান্তর টাইমস - এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...




জয়নগরবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী শেখ ফিরোজ আহমেদের ঈদ শুভেচ্ছা বিনিময়

মোবারক হোসেন শিশির / ১৫১ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে : শনিবার, ১৫ মে, ২০২১




রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়নবাসীর সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা সৈনিক লীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা শেখ ফিরোজ আহমেদ।নিজ গ্রামে এলাকাবাসী ও পরিবারের সাথে ঈদ উল ফিতরের নামাজ শেষে জয়নগর ইউনিয়ন পরিষদের নয়টি ওয়ার্ডের প্রতিটি মোড়ে মোড়ে গিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাধারণ মানুষদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন তৃনমূল নেতৃত্বের বলিষ্ঠ নেতা ,নীতিতে অটল, বিশ্বাসের অবিচল, তৃণ থেকে তৃণমূলের নেতা-কর্মীদের ভরসা
উপজেলা সৈনিক লীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা শেখ ফিরোজ আহমেদ।

তিনি ইউনিয়নবাসীর উদ্দ্যেশে বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। মুসলমান জাতির সবথেকে বড় ধর্মীয় উৎসব দুইটি ঈদ। তাই আমি আমার দলীয় নেতাকর্মী ও ইউনিয়নের সকল পেশার সাধারন জনগনের সাথে এই পবিত্র ঈদুল ফিতরের উৎসবের আনন্দকে ভাগাভাগি করতে চাই।

তাই ছুঁটে চলেছি ইউনিয়নের প্রতিটি গ্রামের আনাচে কানাচে।
দুর্গাপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাবেক সাধারন সম্পাদক শিক্ষিত তরুন সমাজ সেবক আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজ আহমেদ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের প্রবীন নবীন ত্যাগী ও গ্রহনযোগ্যশীল নেতৃবৃন্দদের সাথে নিয়ে ঈদ শুভেচ্ছা বিনময় করছেন।
তিনি বলেন, আমার বাবা একজন জন প্রতিনিধি ও রাজনীতিবিদ ছিলেন, তিনি সাধারণ মানুষের অধিকার রক্ষায় রাজনীতি করেছেন, আমি ও আমার জীবনের বাকীটুকু সময় জয়নগর ইউনিয়ন বাসীর সেবা করতে চাই, আপনাদের যে কোন বিপদে, আপদে, সময়ে, দূঃসময়ে, সুখে দূঃখে আমাকে স্বরন করবেন। ইনশাআল্লাহ আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।
এসময় তার সাথে ছিলেন জয়নগর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মকলেছুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন বলেন ও বাজুখলশী ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিপ্লব, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সুলতান মোস্তফা সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিক লীগ, সেচ্ছাসেবকলীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মৃত ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ অবস্থায় সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আসন্ন ঈদ উল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও আনন্দ। আমার জয়নগর ইউনিয়নের সকল শ্রেনী পেশার জনগনকে জানাই ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!