• রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজঃ
গোমস্তাপুরে চৌডালায় পতিতালয়ে অভিযান, গ্রেপ্তার ৫ আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ঠাকুরগাঁওয়ের ধর্ষন মামলার আসামী সাইফুল গ্রেফতার খাগড়াছড়ি মহালছড়ি মাইসছড়ি ইউনিয়নে অত্যন্ত দুর্গম এলাকার স্কুলে বিভিন্ন আসবাব পত্র বিতরন কমলগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ অর্থ বিতরন রতনকান্দি একডালা ইইছামতি নদীতে এলাকা বাসির দাবি একটি ব্রিজের কুড়িগ্রামে মৎস্য বিভাগে ৩৮ হেক্টর পুকুর-জলাশয় পুনঃখনন নওগাঁয় শামীম জেন্টস বিউটি পার্লার হেয়ার কাটিং সেলুন শুভ উদ্বোধন বানারীপাড়ায় সাবেক নারী ইউপি মেম্বারের বিরুদ্ধে গাছপালাসহ পরিবেশ নষ্টের অভিযোগ গোমস্তাপুরে সাংবাদিকের মাতার ইন্তেকাল
নোটিশঃ
যুগান্তর টাইমস - এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...




কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে পানি সংকট, দুর্ভোগে রুগীরা

এস এম আকমল হোসাইন কুমারখালী কুষ্টিয়া # / ৫৫ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১




কুষ্টিয়ার কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে গত চারদিন ধরে পানি সরবরাহকারী দুই টা পাম্প বিকল হয়ে আছে। পাম্প গুলি বিকল থাকায় স্বাস্থ্য কমপ্লেক্সের আসা রুগী ও স্বজনদের দুর্ভোগ চরম আকার ধারণ করেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জানা যায়, ৭জুন বিকেল থেকে পানি সরবরাহকারী পাম্প দুটি হঠাৎ বিকল হয়ে যায়। পানির পাম্প দুইটি দিয়ে পুরো হাসপাতাল ও হাসপাতালের অভ্যন্তরে আবাসিক কোয়ার্টারে পানি সরবরাহ করা হতো। পাম্প দুটি বিকল হয়ে যাওয়ায় হাসপাতালের রোগীসহ আবাসিক কলোনিতে থাকা ৭টি পরিবার বিপাকে পড়েছে।
চিকিৎসা নিতে আসা মমতাজ বেগম বলেন, হাসপাতালে পানির কোনো ব্যবস্থা নেই। বাইরের নলকূপ, হোটেল কিংবা খাবার দোকান থেকে পানি আনতে হচ্ছে। সোমবার রাত দেড়টার দিকে পানির দরকার হলে বাইরে গিয়ে আনতে হয়।

হাসপাতালে ভর্তি এক রোগীর স্বজন সামছুল মিয়া বলেন, হাসপাতালের পানি নেই এতে চরম দুর্ভোগে আছি আমরা । নলকূপের পানি এক মাত্র ভরসা।
কুমারখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আকুল উদ্দিন জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের পানি সরবরাহকারী পাম্প হঠাৎ নষ্ট হয়ে গেছে। নির্বাহী প্রকৌশল স্বাস্থ্য বিভাগ কে লিখিতভাবে জানানো হয়েছে। খুব শিগগিরিই সমস্যার সমাধান করা হবে বলে আশা করছি।
তীব্র পানি সংকটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রুগী ও স্বজনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!