• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজঃ
গোমস্তাপুরে করোনায় মারা যাওয়া সেনাসদস্যকে সামরিক মর্যদায় দাফন নড়াইলের পল্লীতে করোনায় এক মহিলা মৃত্যু পঞ্চগড়ের ট্রলি সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত মানবতার ফেরিওয়ালা কাশিমপুর থানার অফিসার ইনচার্জ নেতৃত্বে মাস্ক বিতরণ নীলফামারীতে ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার সহ ২০ লাখ টাকার হেরোইন উদ্ধার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর পীরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান টাঙ্গাইলের মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নূতন ঘরসহ জমি হস্তান্তর যাদু কাটা নদীতে লাখো শ্রমিকের মুখে হাসি
নোটিশঃ
যুগান্তর টাইমস - এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...




দুর্গাপুরে রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একদিনে ১৯ জনের মধ্যে ১০জনের দেহে করোনা শনাক্ত

মোবারক হোসেন শিশির,দুর্গাপুর / ১৬৭ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১




রাজশাহী দুর্গাপুরে রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একদিনে ১০জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়ে। এর মধ্যে ১০ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এ তথ্য নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ অশোক কুমার।তিনি জানান, উদ্বেগজনক হারে করোনা বৃদ্ধির কারণে দ্রুত করোনা পরীক্ষা করা হচ্ছে। এতে করোনা পরীক্ষার স্পটে ১৫মিনিটের মধ্যে পরীক্ষার ফলাফল হাতে দেওয়া হচ্ছে। উপজেলা কেন্দ্রীয় রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে স্যাম্পল কালেকশন করা হচ্ছে। এতে করে দুর্গাপুর উপজেলার করোনার সম্পর্কে একটি ধারণা পাওয়া যাবে। এমনকি এ উপজেলার সাধারন মানুষ করোনা পরিস্থিতি সর্ম্পকে জানতে পারবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করবেন।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, এক দিনে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমিত হওয়া মানে দুর্গাপুর বাসীর জন্য বিপদজনক। আমাদের সবাইকে সচেতন হতে হবে। সবাইকে সরকারী আদেশ মেনে চলতে হবে। এছাড়াও অকারনে ঘরের বাহিরে বের না হওয়ার জন্য তিনি দুর্গাপুর বাসীকে অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!