• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজঃ
নীলফামারীতে ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার সহ ২০ লাখ টাকার হেরোইন উদ্ধার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের চাবি হস্তান্তর পীরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান টাঙ্গাইলের মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নূতন ঘরসহ জমি হস্তান্তর যাদু কাটা নদীতে লাখো শ্রমিকের মুখে হাসি গোমস্তাপুরে চৌডালায় পতিতালয়ে অভিযান, গ্রেপ্তার ৫ আশাশুনিতে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ঠাকুরগাঁওয়ের ধর্ষন মামলার আসামী সাইফুল গ্রেফতার খাগড়াছড়ি মহালছড়ি মাইসছড়ি ইউনিয়নে অত্যন্ত দুর্গম এলাকার স্কুলে বিভিন্ন আসবাব পত্র বিতরন
নোটিশঃ
যুগান্তর টাইমস - এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে...




মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মোটর সাইকেল শোভা যাত্রা

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ৪৯ বার পড়া হয়েছে
প্রকাশিত হয়েছে : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১




টাঙ্গাইলের মধুপুর উপজেলার ৬ নং মির্জাবাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জামালের মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
জিয়াউল হক জামাল আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং মির্জাবাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগাম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার(১০ জুন) সকাল ১১ টায় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তোরাব বাজার এলাকা হতে এ মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। পূর্বে ঘোষিত তারিখ অনুযায়ী অত্র ইউনিয়নের সকল ওয়ার্ডের ভোটারগন মোটরসাইকেল নিয়ে তোরাব বাজারে সমবেত হয়। চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জামালের নেতৃত্বে মোটর সাইকেল শোভা যাত্রাটি বের হয়ে ইউনিয়নের সকল ওয়ার্ড প্রদক্ষিণ করে তোরাব বাজারে এসে শেষ হয়। এসময় চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জামাল জানান, আমি আওয়ামীলীগ করি আমি দলকে ভালবাসী এবং দলের মনোনয়ন প্রত্যাশা করি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচনে অংশ গ্রহণ করব এবং বিপুল ভোটে বিজয়ী হতে পারব বলেও প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর
error: Content is protected !!
error: Content is protected !!